1. admin@dailyfulbariasangbad.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুই ঘণ্টার চেষ্টায় পেট্রোলের দোকানের আগুন নেভালো ফায়ার সার্ভিস উপজেলা পরিষদের উন্মুক্ত নির্বাচনে সুযোগ নিতে চান ফুলবাড়িয়ার যুবলীগ নেতা রাকিব প্রশাসনকে দুর্নীতিমুক্ত-স্বচ্ছ।। জনবান্ধব করতে রাত-দিন কাজ করছেন ময়মনসিংহের ডিসি জাগ্রত আছিম গ্রন্থাগার এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ডে ভুল বানানের ছড়াছড়ি, বাদ যায়নি বাংলা একাডেমিও ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেনের যাত্রী নিহত শহীদ মিনারের স্থপতিকে কেউ স্মরণ করেনি ময়মনসিংহে সন্ত্রাসী ‘পুইট্টা রাজুকে’ কুপিয়ে হত্যা জিআই পন্য হিসেবে স্বীকৃতি পেল ময়মনসিংহের মুক্তাগাছার মন্ডা ময়মনসিংহে ডিবির অভিযানে হেরোইন ও ইয়াবাসহ চারজন গ্রেফতার

ফুলবাড়ীয়ায় স্বতন্ত্র প্রার্থী মালেক সরকারের পক্ষে গণজোয়ার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: আগামী ৭ জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-০৬ (ফুলবাড়ীয়া) আসনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল মালেক সরকার। সংসদ নির্বাচনের জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ ত্যাগ করে ভোটের মাঠে নিজের সরব উপস্থিতির জানান দিচ্ছেন উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক এই সাধারণ সম্পাদক।

প্রতীক বরাদ্দের পর থেকেই নিজের ট্রাক মার্কায় ভোট চেয়ে আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে সাথে নিয়ে ফুলবাড়ীয়া উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড গুলোতে রাত-দিন চষে বেড়াচ্ছেন তিনি।

এদিকে, ট্রাক মার্কার পক্ষে তৃণমূলের নেতাকর্মী, বিশেষত ছাত্রলীগ , যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ এবং আওয়ামী লীগ দল বেঁধে লিফলেট বিতরণ, পথসভা, উঠান বৈঠক ও জনসভা করে ভোট চাচ্ছেন। এতে করে এই আসনে জমে উঠেছে নির্বাচন, ট্রাক মার্কার পক্ষে ব্যপক গণজোয়ার সৃষ্টি হয়েছে।

সরেজমিনে দেখা যায়, ট্রাক প্রতীকের প্রার্থী আব্দুল মালেক সরকার ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই, বাক্তা, আছিম-পাটুলী, পৌরসভা ও সদর ইউনিয়ন -সহ বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করে চলছেন। সে তুলনায় অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের তেমন কোনো উল্লেখযোগ্য নির্বাচনী প্রচারণা নেই।

এই আসনের পাড়া-মহল্লার চা দোকানগুলোতে পর্যন্ত শুধু মাত্র ট্রাক মার্কা ঘিরেই আলোচনা চলছে সাধারণ মানুষের মাঝে। তারা বলছেন দীর্ঘদিনের লাঞ্ছনার অবসান ঘটাতে ট্রাক মার্কার কোনো বিকল্প নেই।

নির্বাচনী প্রচারণাকালে আব্দুক মালেক সরকার ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ-০৬ আসনের ভোটারদের কাছে দোয়া ও ভোট চান।

এসময় তিনি বলেন, “আমি যদি এমপি হতে পারি তাহলে আপনাদের সেবক হিসেবে এই আসনের জনগণের ভাগ্যোন্নয়নের লক্ষ্যে সর্বদাই পাশে থেকে কাজ করে যাবো। আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আমি নির্বাচনী এলাকার অসহায় ও সাধারণ মানুষের পাশে সব সময় আছি এবং থাকবো।”

এসময় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে প্রত্যন্ত গ্রামের বিভিন্ন জায়গায় ঘুরে শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে ভোট ও দোয়া প্রার্থনা করেন। প্রচারণার অংশ হিসেবে বেশ কয়েকটি স্থানে তিনি পথসভায় অংশ নেন।

এ সময় স্থানীয় নেতাকর্মীসহ বিপুলসংখ্যক ব্যক্তিবর্গ আবদুল মালেক সরকারকে আসন্ন নির্বাচনে এমপি হিসাবে বিজয়ী করতে স্লোগান দেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!