1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

বিএমএসএফ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ শাহাদাত হোসেন শাওন

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মোঃ শাহাদাত হোসেন শাওন।

১৩ই ডিসেম্বর তাকে চূড়ান্তভাবে দায়িত্ব বুজিয়ে দেন সংগঠনটির সভাপতি আহমেদ আবু জাফর।

জানা যায়, দেশের অন্যতম প্রিন্ট পত্রিকা দৈনিক নববাণী সুনামেরসহিত বার্তা সম্পাদক দায়িত্ব পালন করছেন। এছাড়াও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর অতিরিক্ত নির্বাহী পরিচালক দায়িত্ব পালন করছেন।

আরও জানা যায়, মা বাবার চতুর্থ সন্তান হিসেবে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করেছেন। তিনি সাংবাদিকতা পেশায় স্থানীয় সাপ্তাহিক, দৈনিক, অনলাইন পোর্টাল ও জাতীয় দৈনিক সংবাদসহ একাধিক পত্রিকায় কাজ করেছেন। সাংবাদিকতা ছাড়াও শাওন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে মানবসেবা করে যাচ্ছেন।

এদিকে এ বিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন বলেন, সারাদেশের সাংবাদিকরা যাতে ভালো থাকে সেজন্য মাঠপর্যায়ের সাংবাদিকদের নানা বিষয় নিয়ে ১৪ দফা নিয়ে কাজ করছে বিএমএসএফ। অধিকার দাবী আদায়ে সংগঠনটি জাতীয়ভাবে স্বীকৃত এবং অত্যান্ত সুশৃঙ্খল। তাই নতুন দায়িত্ব পালনে অতীতের মতো সাংবাদিকসহ সবার সহযোগিতা ও ভালোবাসা প্রত্যাশা করছি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!