1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্র সুজন আহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৮৯৪ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: ফুলবাড়ীয়া ছনকান্দা দ্বিমুখী আলিয়া মাদ্রাসার মেধাবী ছাত্র মোঃ সুজন(১৮)কে  ছুরিকাঘাতে আহত করা হয়েছে। আহত সুজন হলেন পৌরসভার ৯নং ওয়ার্ড জোরবাড়ীয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

ঘটনার পর মুমূর্ষু অবস্থায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও একজন শিক্ষকের সহায়তায় ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাৎক্ষণিকভাবে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন উক্ত ঘটনার সাথে জড়িত জোরবাড়ীয়া কোনাপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে সিয়াম(২০) এবং ছনকান্দা গ্রামের বাবুল মিয়ার ছেলে ইমন(২১)।  তারা দুইজন সহ তাদের একটি চক্র রয়েছে বলে এলাকার লোক তাদের বিরুদ্ধে মুখ খুলতে ভয় পাচ্ছে।

দীর্ঘ দিন আগে তাদের একবার কথা কাটা কাটি হয় সুজনের সাথে, যা সবাই জানে। পরবর্তীতে এই বিষয়ে দু’জনই চোপ থাকে কিন্তু দীর্ঘদিন পর তারই জের ধরে গত ২০ নভেম্বর ২০২৩ইং রোজ সোমবার সকাল ০৮ ঘটিকার সময় সুজন কোচিং করতে আসলে তাকে সেখান থেকে ডাক দিয়ে নিয়ে যায়।

সেই দুইজন তাকে বিদ্যালয়টির পুরাতন ভবনে নিয়ে প্রথমে কথা কাটাকাটি ও কিল ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেয়। তারপর একজন তুলে ধরে এবং আরেকজন ছুরিকাঘাত করে।
পরবর্তীতে সুজনের চিৎকারে স্থানীয় লোকজন সহ স্কুলের ছাত্র শিক্ষক ছুটে আসলে ঘাতক দল পালিয়ে যায় এবং যাওয়ার সময় মামলা না করার হুমকি দেয়। এমন ঘটনায় স্থানীয় সহ বিদ্যায়লের শিক্ষার্থীদের মনে ভয় বিরাজ করছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!