1. admin@dailyfulbariasangbad.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুই ঘণ্টার চেষ্টায় পেট্রোলের দোকানের আগুন নেভালো ফায়ার সার্ভিস উপজেলা পরিষদের উন্মুক্ত নির্বাচনে সুযোগ নিতে চান ফুলবাড়িয়ার যুবলীগ নেতা রাকিব প্রশাসনকে দুর্নীতিমুক্ত-স্বচ্ছ।। জনবান্ধব করতে রাত-দিন কাজ করছেন ময়মনসিংহের ডিসি জাগ্রত আছিম গ্রন্থাগার এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ডে ভুল বানানের ছড়াছড়ি, বাদ যায়নি বাংলা একাডেমিও ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেনের যাত্রী নিহত শহীদ মিনারের স্থপতিকে কেউ স্মরণ করেনি ময়মনসিংহে সন্ত্রাসী ‘পুইট্টা রাজুকে’ কুপিয়ে হত্যা জিআই পন্য হিসেবে স্বীকৃতি পেল ময়মনসিংহের মুক্তাগাছার মন্ডা ময়মনসিংহে ডিবির অভিযানে হেরোইন ও ইয়াবাসহ চারজন গ্রেফতার

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় জনপ্রিয়তার শীর্ষে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৫১ ময়মনসিংহ-৬ ( ফুলবাড়িয়া)আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী ঘোষণা করেছেন দলের সভাপতি ও সাবেক সফল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে মহাজোটের শক্তিশালী অবস্থানে আছে জাসদ।ফুলবাড়িয়া উপজেলার ১৩ টি ইউনিয়ন একটি পৌরসভায় নিয়ে জাতীয় সংসদের ১৫১ ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসন গঠিত। জেলার রাজনীতিতে গুরুত্বপূর্ণ আসনে মোট ভোটার ৩৮৪৬০০জন। তার মধ্যে পুরুষ ১৯৩৫৫৮, মহিলা ১৯১০৪০, হিজরা ২জন রয়েছেন।খোঁজ নিয়ে জানাগেছে, আওয়ামীলীগের প্রবীন রাজনীতিবিদ বর্তমান এমপি আলহাজ্ব এডভোকেট মোসলেম উদ্দিন নৌকা প্রতীক নিয়ে এ আসন থেকে ৬বার এমপি নির্বাচিত হয়েছে। এবারও তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।এছাড়াও সমাজতান্ত্রিক দল(জাসদ) ফুলবাড়ীয়া উপজেলায় নানা প্রক্রিয়ায় নির্বাচনী মাঠ গোছাতে কাজ করছেন। ১৪ দলের শরীক জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) এর প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু একাধিক নেতা, মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজ নানা সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ, তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন।শফিকুল ইসলাম মিন্টু তাঁর বক্তব্যে বলেন, সারা দেশে আজ উন্নয়নের মহাসড়কে হলেও ফুলবাড়িয়ার মানুষ আজও কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের পক্ষে জনগণের কাছে ভোট চান।সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, শফিকুল ইসলাম মিন্টু দীর্ঘদিন ধরেই এলাকায় জনসংযোগ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে তিনি ১৪ দলের জোটের হয়ে জাসদের প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান।ফুলবাড়িয়া উপজেলা জাসদের সভাপতি সাইদুল ইসলাম বিএসসি তার বক্তব্যে বলেন ফুলবাড়ীয়ার মানুষ পরিবর্তন চায় তাই মহাজোট থেকে ১৫১ ময়মনসিংহ ০৬ আসনে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুর বিকল্প নেই।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!