1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন উত্তম চক্রবর্তী রকেট

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই সংবাদ জানানো হয়। গতকাল সোমবার ৩০ অক্টোবর এক বিঙ্গপ্তিতে বলা হয়।

ময়মনসিংহ জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হক মন্ডল এর বিরুদ্ধে গুরুতর অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিদ্ধান্ত মোতাবেক তাকে বিগত ১৩ সেপ্টেম্বর ২০২৩ কারন দর্শানো নোটিশ প্রদান এবং সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকতে নির্দেশনা প্রদান করা হয় অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদান করে জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি উত্তম চক্রবর্তী রকেটকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হলো।

তবে এ বিষয়ে জেলা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি উত্তম চক্রবর্তী রকেট বলেন, আপনাদের অনুপ্রেরনায় আমার এগিয়ে যাওয়া সকলের সহযোগিতা দোয়া ও আর্শীবাদ নিয়ে সঠিক ভাবে দায়িত্ব পালন করে আপনাদের পাশে থ াকবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো ।বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাই ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ভাইয়ের প্রতিকৃতজ্ঞতা। আপনাদের সহযোগিতা আমার কাম্য।

জানা গেছে, উত্তম চক্রবর্তী রকেট হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য, ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং পূজা উদযাপন পরিষদ, ময়মনসিংহ মহানগর শাখার সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ।উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হক মন্ডলের বিরুদ্ধে এনআইএ্যাক্ট মামলায় এক বছরের কারাদন্ড নগদ ২৯৭৪৩৭৪ টাকা জরিমানা রায় প্রদান করেছেন বিজ্ঞ আদালত।

এ ঘটনার পর নাজমুল হক মন্ডলকে গত ১৩ সেপ্টেম্বর ২০২৩ কারন দর্শানো নোটিশ প্রদান এবং সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকতে নির্দেশনা প্রদান করা হয় ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!