1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

মানুষ বিএনপির অপরাজনীতিকে প্রত্যাখ্যান করেছে-আফজালুর রহমান বাবু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ-৪ (সদর) আসনের এমপি প্রার্থী আফজালুর রহমান বাবু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়েচলছে তখন বিএনপি-জামায়াতসহ অপশক্তিরা আবারও ষড়যন্ত্রের বিষবাষ্প ছড়াচ্ছে। তারা আবার হরতাল-অবরোধের মাধ্যমে জ্বালাও-পোড়াও এবং খুনের রাজনীতি করতে চায়। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

কিন্তু বাংলার মানুষ বিএনপির অপরাজনীতিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর কৃষ্ণচূড়া চত্বরে আয়োজিত শান্তি মিছিল শুরু আগে সমাবেশে তিনি এসব কথা বলেন। আফজালুর রহমান বাবু বলেন, শান্তি সমাবেশে হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমাণ করে বিএনপি-জামায়াতের অবরোধ পালন হয়নি। রাজপথে কোনো বিএনপি নেই, আছে শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। চারদিকে শুধু বঙ্গবন্ধু-শেখ হাসিনা এবং উন্নয়নের স্লোগান। এ উন্নয়নের ধারাকে আমরা এগিয়ে নিয়ে যেতে চাই।

সমাবেশ শেষে একটি বিশাল শান্তি মিছিল বের করা হয় । এর নেতৃত্বে ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। মিছিলটি গাঙ্গিনারপাড়, নতুন বাজার, জিলা স্কুল মোড় হয়ে টাউন হলে গিয়ে শেষ হয়। এতে জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি উত্তম চক্রবর্তী রকেট, সাধারণ সম্পাদক তানজির আহমেদ রাজীব, মহানগরের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু, সাধারণ সম্পাদক আজিজুল হক ইমন, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমেলসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!