1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

যুবদল নেতার স্ত্রী লিন্ডা গ্রেপ্তার, চাঞ্চল্যকর তথ্য দিলো পুলিশ

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: নাশকতা মামলায় খুলনা মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপ্লবের স্ত্রী ফাতেমাতুজ জোহরা লিন্ডাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার লিন্ডা খুলনা উইমেন চেম্বার অব কমার্সের পরিচালক ও খুলনা অনলাইন সেলারস গ্রুপের সভাপতি।

নগরীতে ফ্যাশন জোন লিন্ডা নামে তার দুটি শোরুম রয়েছে। বিভিন্ন উৎসবে নগরীতে মেলা আয়োজন, একাধিক ফেসবুক পেজ ও গ্রুপ পরিচালনা এবং ফেসবুকে বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যের লাইভ করায় তিনি ব্যাপক পরিচিত।

খুলনা সদর থানার ওসি কামাল হোসেন জানান, লিন্ডার বিরুদ্ধে গত অক্টোবর মাসে নাশকতার একটি মামলা রয়েছে। সেই মামলায় মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর রয়্যাল মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে খুলনা মহানগর ও জেলা বিএনপি নেতারা রাতে এক বিবৃতিতে লিন্ডার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন। বিবৃতিদাতারা হলেন- বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আবু হোসেন বাবু, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী।

বিবৃতিতে নেতারা জানান, কথিত নাশকতা মামলায় বিকেলে মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপ্লবের স্ত্রী লিন্ডাকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে। বিপ্লবের স্ত্রী লিন্ডা কোনো রাজনীতির সঙ্গে সম্পৃক্ত নয় বলে বিবৃতিতে দাবি করা হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!