1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

যে কোন ধরনের নেশাকে না বলতে হবে-আব্দুল মালেক সরকার এমপি

  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ২৪৮ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন:

লেখা পড়া করে বড় বড় ডিগ্রী অর্জন করলে যেমন দেশের মানুষ চিনে আর পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করলে – বিশ্ব চিনে। অতএব লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকবে।

আমাদের একটা শপথ করতে হবে, যে কোন ধরনের নেশাকে না করতে হবে। এ ছাড়াও বাল্য বিবাহ ছেলে মেয়েদের দূরে থাকতে হবে।

গত বৃহস্পতিবার ফুলবাড়িয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো. আব্দুল মালেক সরকার এমপি এ সব কথা বলেন।

উপজেলা পরিষদের ভাবপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ শরাফ উদ্দিন সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন সুলতানা ও স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ফুলবাড়িয়া উপজেলার সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন।

এ সময় ফুলবাড়িয়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ওবায়দা বাবুল, পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এ. কে. এম শামছুল হক, পলাশতলী আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ. কে. এম সায়ফুল ইসলাম কাজল, কৈয়ারচালা পূর্বপাড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল হান্নান, ফুলবাড়িয়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ফরহাদ হোসেন প্রমুখ।আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন হাতীলেইট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. আমির হোসেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!