1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

রক্তদানে লিবারেল ফাউন্ডেশনের ২০২৩-২৪ সেশনের কার্যকরী কমিটি গঠন, আলোচনা সভা ও দায়িত্ব হস্তান্তর

  • প্রকাশের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৮৯ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: ফুলবাড়িয়া উপজেলার ‘রক্তদানে লিবারেল ফাউন্ডেশন’ এর ২০২৩-২৪ সেশনের ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়। শনিবার (২সেপ্টেম্বর) ফাউন্ডেশনের পরিচালক, প্রধান উপদেষ্টা ও উপদেষ্টার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রক্তদান লিবারেল ফাউন্ডেশন নতুন কমিটির প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সোহাগ মিয়া, সভাপতি ওয়ালিদ হাসান মুরাদ, সাধারন সম্পাদক অজয় কুমার নিকুঞ্জ।

সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মুফতি সোলাইমান মাহমুদী, রায়হানুল ইসলাম, সাব্বির আহমেদ। যুগ্ম সম্পাদক হিসেনে দায়িত্ব পেয়েছেন হুমায়ন খান, মোঃ আসাদুজ্জামান, ইমরান হাসান ইব্রাহিম। সাংগঠনিক সম্পাদক শেদুল ইসলাম (রাছেল), সহ- সাংগঠনিক সম্পাদক ওয়াসিউল হাসান আকিব, শাহাজাদা খান, ইফতেখার আহমেদ। অর্থ সম্পাদক সাঈদী হাসান, সহ-অর্থ সম্পাদক শিউলি ইসলাম।

দপ্তর সম্পাদক আইনুল হক সহ -দপ্তর সম্পাদক শাকিল আল জাফর রনি, তামজিদ আকন্দ। প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল সহ-প্রচার সম্পাদক আইভি ইসলাম মারিয়া, মমতাজ বেগম(স্মৃতি), মোঃ জিসান, ক্যাম্পেইন বিষয়ক সম্পাদক আবু নাঈম, সহ-ক্যাম্পেইন বিষয়ক সম্পাদক লামি ওয়ালিদ, মনির হোসাইন, আসাদুজ্জামান নিশাত, আবিদ হাসান। তথ্য ও যোগাযোগ সম্পাদক মাসুদ রানা, সহ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, আবু তালিব (তামিম),

মোঃ মাইনুল হক। স্বাস্থ্য সম্পাদক গোলাম রব্বানী, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল ওয়ারেস আফ্রিদি, ইমরাম আলী।

ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম আকাশ, সহ- ধর্ম বিষয়ক সম্পাদক জোনায়েত রাফি, ওবায়দুল হক। মহিলা বিষয়ক সম্পাদক শ্রাবণী জাহান পলি, সহ- মহিলা বিষয়ক সম্পাদক সাড়া ইসলাম, শামীমা আক্তার সীমা, সূচনা ইসলাম।প্রবাসী বিষয়ক সম্পাদক আশিক আকন্দ, সহ- প্রবাসী বিষয়ক সম্পাদক মোঃ সাজ্জাদ আব্দুল্লাহ, মোঃ রাকিবুল হাসান, মোঃ জহিরুল ইসলাম, মোঃ ফরহাদ হোসেন, মোঃ রাকিবুল হাসান।রক্তদান লিবারেল ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব ডাঃ কামরুজ্জামান, উপদেষ্টা কে.বি.এম শাইখ আল আজম লিবলু।

‘এই সংগঠনের মূল কাজ হচ্ছে স্বেচ্ছায় রক্ত দান করা’ এবং সংগঠন টি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষ ও কর্মঠ সদস্যদের অংশগ্রহণে একটি শক্তিশালী কার্যকরী কমিটি গঠন। আমরা আশা করবো নতুন দায়িত্বপ্রাপ্তরা ফাউন্ডেশনের কাজকে আরো গতিশীল ও সুশৃঙ্খল করবে।

কার্যকরী কমিটির সভাপতি ওয়ালিদ হাসান মুরাদ বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় ফাউন্ডেশনের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আগের মত ফাউন্ডেশনের সকল কাজকে আরো সুন্দর করার জন্য আমি কাজ করে যাব।

নব নির্বাচিত সাধারণ সম্পাদকঅজয় কুমার নিকুঞ্জ বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য যথাসাধ্য চেষ্টা করব এবং রক্তদান লিবারেল ফাউন্ডেশন কে একটি আদর্শ ও অনুকরণীয় প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সর্বোচ্চ পরিশ্রম করব।

আলোচনা সভায় অতিথি বৃন্দরা সংগঠন এর উত্তরোত্তর উন্নতি কামনা করেন ও সংগঠন কে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য দিকনির্দেশনা মূলক কথা বলেন এবং সংগঠনের সকল কার্যক্রমে সাথে থেকে সার্বিক ভাবে সহযোগীতা করাবেন বলে আশ্বস্ত করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!