1. admin@dailyfulbariasangbad.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুই ঘণ্টার চেষ্টায় পেট্রোলের দোকানের আগুন নেভালো ফায়ার সার্ভিস উপজেলা পরিষদের উন্মুক্ত নির্বাচনে সুযোগ নিতে চান ফুলবাড়িয়ার যুবলীগ নেতা রাকিব প্রশাসনকে দুর্নীতিমুক্ত-স্বচ্ছ।। জনবান্ধব করতে রাত-দিন কাজ করছেন ময়মনসিংহের ডিসি জাগ্রত আছিম গ্রন্থাগার এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন সরকারি প্রতিষ্ঠানের সাইনবোর্ডে ভুল বানানের ছড়াছড়ি, বাদ যায়নি বাংলা একাডেমিও ময়মনসিংহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রেনের যাত্রী নিহত শহীদ মিনারের স্থপতিকে কেউ স্মরণ করেনি ময়মনসিংহে সন্ত্রাসী ‘পুইট্টা রাজুকে’ কুপিয়ে হত্যা জিআই পন্য হিসেবে স্বীকৃতি পেল ময়মনসিংহের মুক্তাগাছার মন্ডা ময়মনসিংহে ডিবির অভিযানে হেরোইন ও ইয়াবাসহ চারজন গ্রেফতার

সাহিত্য, সাংবাদিকতা ও কৃষি গবেষণায় অবদানের জন্য ময়মনসিংহ প্রেসক্লাব কর্তৃক ১৩ জনকে পদক প্রদান

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: স্বাগত বক্তব্য ও উত্তরীয় পরিয়ে সম্মান জানিয়ে মানপত্র পাঠ ও মূর্হুমূর্হু করতালির মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে পদকপ্রাপ্তদের বরণ করে নেয়া হয় ময়মনসিংহ প্রেসক্লাবে। ময়মনসিংহ প্রেসক্লাব কর্তৃক ২০২০ থেকে এ বছর পর্যন্ত ময়মনসিংহ প্রেসক্লাব পদক পেয়েছেন দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাকসহ ১২ জন।

১২ ডিসেম্বর সন্ধ্যা ৬ টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এর সভাপতিত্বে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী প্রধান অতিথি’র উপস্থিতিতে এ পদক তুলে দেয়া হয়। এসময় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাব পদক উপ কমিটির আহবায়ক ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা। বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহ সভাপতি এজেড এম ইমামউদ্দিন মুক্তা।

পদক পেয়ে অনুভূতি ব্যক্ত করেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনষ্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. আব্দুর রাজ্জাক, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক এএইচ এম মোতালেব, সাহিত্যিক আউয়াল চৌধুরী, সাহিত্যিক মাহবুব হাসান। মানপত্র পাঠ করেন লেখক শহীদ খান ও সাংবাদিক হোসাইন শাহেদ।

উপস্থিত ছিলেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও তাঁদের পরিবারবর্গ।

উল্লেখ্য, ময়মনসিংহ প্রেসক্লাব পদক ২০২০ পেয়েছেন সাংবাদিকতায় জয়নাল আবেদীন, বাদল আচার্য্য(মরণাত্তোর) ও সাহিত্যে আব্দুল্লাহ জাহিদ,ময়মনসিংহ প্রেসক্লাব পদক ২০২১ এ সাংবাদিকতায় দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক ও মেজবাহ উদ্দিন হেলাল (মরণাত্তোর) ও সাহিত্যে আউয়াল চৌধুরী, ময়মনসিংহ প্রেসক্লাব পদক ২০২২ এ সাংবাদিকতায় মোশাররফ হোসেন ও এ এইচ এম মোতালেব, সাহিত্যে মুহাম্মদ জাফর ইকবাল এবং কৃষি শিক্ষা ও গবেষণা ড.ইয়াহিয়া মাহমুদ, ময়মনসিংহ প্রেসক্লাব পদক ২০২৩ সাংবাদিকতায় এম এস দোহা,আনোয়ারুল হাসান রুমি ও সাহিত্যে মাহবুব হাসান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!