1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

৮নং রাঙ্গামাটি ইউনিয়নে ‘অসহায় মানব প্রেমিক সংগঠন’ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবক মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৬ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: ফুলবাড়িয়া উপজেলার ৮নং রাঙ্গামাটি ইউনিয়নে ‘অসহায় মানব প্রেমিক সংগঠন’ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবক মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত। উক্ত মিলন মেলায় সামাজিক ও মানবিক কাজের স্বীকৃতি সরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অসহায় মানব প্রেমিক সংগঠন এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মাসুদ রানা। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফারুকুল হাসান এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম চৌধুরী (মুক্তা), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মির্জা মোঃ কামরুজ্জামান দুলাল ও মোঃ আমিনুল ইসলাম এবং আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগ থেকে আমন্ত্রিত ২৫টি  সংগঠন।

উক্ত মিলন মেলায় আমন্ত্রিত সংগঠন গুলো হচ্ছে রক্তদানে লিবারেল ফাউন্ডেশন, সূর্যের আলো পথশিশু ফাউন্ডেশন (ময়মনসিংহ), ঐক্য ব্লাড ফাউন্ডেশন (O.B.F) ময়মনসিংহ, পাহাড় অনন্তপুর ফ্রেন্ডস ক্লাব, উচ্ছ্বাস রক্তদান সমাজ কল্যাণ সংস্থা, বন্ধু মহল ব্লাড ডোনার মুক্তাগাছা(BMBDM), Do Something ( Blood donation), রক্তদানে আমরা ফুলবাড়িয়া, সমাজ কল্যাণ সংস্থা, লাইফ কেয়ার ব্লাড ফাউন্ডেশন, রক্তযোদ্ধা পরিবার, ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মানবসেবা ডটকম, প্রবাসী ঐক্য সমাজ সেবা সংগঠন, প্রবাসী পরিবার মানবিক সংগঠন, হবির বাড়ী ব্লাড ডোনার্স সোসাইটি, এলিট রক্তদান ফাউন্ডেশন বাংলাদেশ, রক্ত যোদ্ধা ময়মনসিংহ, রক্ত দানে ছাত্র সমাজ, স্বেচ্ছায় রক্ত দান এনভয় টেক্সটাইল (SRDAT), বাংলাদেশ ব্লাড লাভার (বি বি এল), রক্ত দানে কওমী সৈনিক শ্রীপুর, আল-বার্ স্বেচ্ছাসেবী বাংলাদেশ [A.B.S.B]।

ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলা থেকে স্বেচ্ছাসেবী ২৫টি সংগঠন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অতিথিরা বলেন, স্বেচ্ছায় সেবা করা মহৎ কাজ যারা দেশের প্রয়োজনে স্বেচ্ছায় কাজ করে তারা মহৎ। অতিথিরা আরও বলেন সমাজ বিনির্মানে শুধু সামাজিক কাজ নয় বিভিন্ন অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর পাশাপাশি জনসাধারণের সচেতনতা বৃদ্ধি করতে হবে।

আলোচনা সভা শেষে অংশগ্রহনকারী সকল স্বেচ্ছাসেবী সংগঠকদের সন্মননা স্মারক প্রদান করেন অসহায় মানব প্রেমিক সংগঠন। আলোচনা সভা ও স্মারক প্রধান শেষে সংগঠনের সভাপতির কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!