1. admin@dailyfulbariasangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

ফুলবাড়িয়ায় আশ্রয়ন প্রকল্পের ফ্রি মেডিকেল ক্যাম্পে কাবেরী জালাল

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৩৩২ বার পঠিত

মোঃ সাবিউদ্দিন: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার 8 নং বালিয়ান ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পের ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য শিক্ষা অনুষ্ঠিত হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে, ঔষধ ও ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বালিয়ান ইউনিয়নের নয়াবিলা আশ্রয়ন প্রকল্পের ফ্রি স্বাস্থ্য সেবায় উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল মহোদয়ের দিকনির্দেশনায় অনুষ্ঠিত হয়।

এ- সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ, আবাসিক মেডিকেল অফিসার দেব, মেডিকেল ডাঃ শারমিন আক্তার, ডাঃ কৌশিক অফিসার নাহিদা আফরিন জেনি, স্বাস্থ্য পরিদর্শক বুলা রাণী, এম টি (ইপিআই) জাহাঙ্গীর মোঃ সাজ্জাদ হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর মোঃ রুহুল আমিন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মহিবুর রহমান, প্রমুখ উপস্থিত ছিলেন।

জানাযায়, নয়াবিলা আশ্রয়ন প্রকল্পে উপজেলা নির্বাহী অফিসার এর দিকনির্দেশনায় ফ্রি স্বাস্থ্য সেবা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্হ্য বিভাগের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা দেওয়া হয়।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এখন আমাদের মাঝে নেই। তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করে অনন্য দৃষ্টিস্থাপন করেছেন। এই আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের পাশে থেকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক ফুলবাড়ীয়া সংবাদ
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!